Wellcome to National Portal
বস্ত্র অধিদপ্তর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৩১st মার্চ ২০২৪

সিটিজেন চার্টার ত্রৈমাসিক/বার্ষিক পরিবীক্ষণ/মূল্যায়ন প্রতিবেদন

সিটিজেন চার্টার প্রতিবেদন

বস্ত্র অধিদপ্তরের সেবা প্রদান প্রতিশ্রুতি বাস্তবায়ন কর্মপরিকল্পনা ২০২৩-২০২৪ অর্থ বছরের মূল্যায়নের তথ্যাদিঃ

কার্যক্রমের ক্ষেত্র

মান

কার্যক্রম

কর্মসম্পাদন সূচক

মন্তব্য

প্রাতিষ্ঠানিক

কার্যক্রম

১৫

[১.১]  ত্রৈমাসিকভিত্তিতে নিজ দপ্তরের সেবা প্রদান প্রতিশ্রুতি হালনাগাদকরণ।

[১.১.১] সেবা প্রদান প্রতিশ্রুতি হালনাগাদকৃত।

প্রথম প্রান্তিক ইস্যু নং-৪৭২,

তাং- ২১/৯/২০২৩খ্রিঃ।

দ্বিতীয় প্রান্তিক ইস্যু নং-৫৩১,তাং- ১৯/১২/২০২৩ খ্রিঃ।

তৃতীয় প্রান্তিক ইস্যু নং-৪১,তাং- ১৮/০৩/২০২৪ খ্রিঃ।

[১.২] ত্রৈমাসিকভিত্তিতে আওতাধীন দপ্তর/ সংস্থার সেবা প্রদান প্রতিশ্রুতি তদারকির মাধ্যমে হালনাগাদ নিশ্চিতকরণ। আওতাধীন দপ্তর/ সংস্থা না থাকলে সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা আয়োজন।

[১.২.১.] আওতাধীন দপ্তর/ সংস্থার সেবা প্রদান প্রতিশ্রুতি হালনাগাদকৃত/অবহিতকরণ সভা আয়োজিত।

প্রথম প্রান্তিক ইস্যু নং-২৯৮,তাং- ২৪/৮/২০২৩ খ্রিঃ।

আওতাধীন প্রতিষ্ঠানসমূহের হালনাগাদের প্রমানক

দ্বিতীয় প্রান্তিক ইস্যু নং-৬০২,তাং- ০৫/১০/২০২৩ খ্রিঃ।

আওতাধীন প্রতিষ্ঠানসমূহের হালনাগাদের প্রমানক

 

তৃতীয় প্রান্তিক ইস্যু নং-২৪,তাং- ১১/০২/২০২৪ খ্রিঃ।

আওতাধীন প্রতিষ্ঠানসমূহের হালনাগাদের প্রমানক

বাস্তবায়ন

সক্ষমতা উন্নয়ন

১০

[২.১] সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে আওতাধীন দপ্তর/ সংস্থার সমন্বয়ে ত্রৈমাসিকভিত্তিতে সভা আয়োজন। আওতাধীন দপ্তর/সংস্থা না থাকলে সেবা প্রদান প্রতিশ্রুতি বাস্তবায়ন বিষয়ক ত্রৈমাসিক প্রতিবেদন প্রণয়ন।

[২.১.১] সভা  আয়োজিত/প্রতিবেদন প্রেরিত।

 

প্রথম প্রান্তিক ইস্যু নং-৩০১,

তাং- ২৪/৮/২০২৩খ্রিঃ।

দ্বিতীয় প্রান্তিক ইস্যু নং-৪২৩,তাং- ০৭/১১/২০২৩ খ্রিঃ।

তৃতীয় প্রান্তিক ইস্যু নং-২৫,তাং- ১১/০২/২০২৪ খ্রিঃ।

[২.২] সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে নিজ নিজ দপ্তর এবং আওতাধীন দপ্তর/সংস্থার কর্মকর্তা/কর্মচারীদের জন্য কর্মশালা/প্রশিক্ষণ/সেমিনার আয়োজন। আওতাধীন দপ্তর/সংস্থা না থাকলে নিজ দপ্তরে সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ক কর্মশালা/প্রশিক্ষণ/সেমিনার আয়োজন এবং সেবা প্রদান প্রতিশ্রুতি বাস্তবায়ন অগ্রগতি বিষয়ক বার্ষিক প্রতিবেদন প্রণয়ন।

[২.২.১]  প্রশিক্ষণ/সেমিনার কর্শশালা আয়োজিত/বার্ষিক প্রতিবেদন প্রেরিত।

প্রথম প্রান্তিক ইস্যু নং-৪৬৯,

তাং- ২৮/৮/২০২৩খ্রিঃ।

 

বস্ত্র অধিদপ্তরের সেবা প্রদান প্রতিশ্রুতি বাস্তবায়ন কর্মপরিকল্পনা ২০২২-২০২৩ অর্থ বছরের মূল্যায়নের তথ্যাদিঃ

কার্যক্রমের ক্ষেত্র মান কার্যক্রম কর্মসম্পাদন সূচক মন্তব্য
প্রাতিষ্ঠানিক ১৮ [১.১] ত্রৈমাসিক ভিত্তিতে সেবা প্রদান প্রতিশ্রুতি সংক্রান্ত পরিবীক্ষণ কমিটি পুনঃগঠন [১.১.১] কমিটি পুনঃগঠিত

প্রথম প্রান্তিক- ইস্যু নং-১৮২, তাং- ২৩/০৮/২০২২খ্রিঃ

দ্বিতীয় প্রান্তিক- ইস্যু নং- ২৫৩, তাং- ০৩/১১/২০২২খ্রিঃ

তৃতীয় প্রান্তিক- ইস্যু নং- ৫১, তাং- ২০/০২/২০২৩খ্রিঃ

চতুর্থ প্রান্তিক- ইস্যু নং- ৫২৪, তাং- ১৪/০৫/২০২৩খ্রিঃ

[১.২] ত্রৈমাসিক ভিত্তিতে সেবা প্রদান প্রতিশ্রুতি সংক্রান্ত পরিবীক্ষণ কমিটির সভার সিদ্ধান্ত বাস্তবায়ন [১.২.১] সিদ্ধান্ত বাস্তবায়িত এবং প্রতিবেদন প্রেরিত

প্রথম প্রান্তিকের প্রতিবেদন প্রেরণের  তাং-২৬/৯/২০২২

দ্বিতীয় প্রান্তিকের প্রতিবেন প্রেরণের তারিখ- ২৯/১২/২০২২

তৃতীয় প্রান্তিকের প্রতিবেন প্রেরণের তারিখ- ৩০/০৩/২০২৩

চতুর্থ  প্রান্তিকের প্রতিবেন প্রেরণের তারিখ- ১২/০৬/২০২৩

[১.৩] সেবা প্রদান প্রতিশ্রুতি আওতাধীন দপ্তর/সংস্থার সমন্বয়ে ত্রৈমাসিক ভিত্তিতে সভা আয়োজন। [১.৩.১] সভা আয়োজিত 

প্রথম প্রান্তিক- ইস্যু নং-১৮৩,  তাং- ২৩/৮/২০২২খ্রিঃ

দ্বিতীয় প্রান্তিক- ইস্যু নং- ২৩৯, তা- ১৮/১০/২০২২খ্রিঃ

তৃতীয় প্রান্তিক- ইস্যু নং-৫৪, তাং- ২৬/০২/২০২৩

চতুর্থ প্রান্তিক- ইস্যু নং-৪১৭, তাং- ০৫/০৬/২০২৩

[১.৪] ত্রৈমাসিক ভিত্তিতে সেবা প্রদান প্রতিশ্রুতি হালনাগাদ করণ (আওতাধীন দপ্তর/সংস্থাসহ) [১.৪.১] হালনাগাদকৃত

প্রথম প্রান্তিক, তাং- ১৩/০৯/২০২২খ্রিঃ

দ্বিতীয় প্রান্তিক, তাং- ১৩/১২/২০২২খ্রিঃ

তৃতীয় প্রান্তিক, তাং- ২৭/০৩/২০২৩খ্রিঃ

চতৃর্থ প্রান্তিক, তাং- ০৮/০৬/২০২৩খ্রিঃ

সক্ষমতা অর্জন ০৭

[২.১] সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ক কর্মশালা/প্রশিক্ষণ/সেমিনার আয়োজন

[২.১.১] প্রশিক্ষণ/কর্মশালা আয়োজিত

প্রথম কর্মশালা/প্রশিক্ষণ/

সেমিনার ইস্যু নং-১২৫৯, তাং- ২১/৮/২০২২খ্রিঃ

 

দ্বিতীয় কর্মশালা/প্রশিক্ষণ/

সেমিনার ইস্যু নং-১৬৯৭, তাং- ২৭/১০/২০২২খ্রিঃ

 

[২.২] সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা আয়োজন। [২.২.১] অবহিতকরণ সভা আয়োজিত।

প্রথম অবহিতকরণ সভা ইস্যু নং- ১৮৪,

তাং- ২৩/৮/২০২২খ্রিঃ

 

দ্বিতীয় অবহিতকরণ সভা ইস্যু নং- ২৪০,

তাং- ১৮/১০/২০২২

 

তৃতীয় অবহিতকরণ সভা ইস্যু নং- ৪০,

তাং- ২৪/১/২০২৩

 

ক্রঃ নং বিষয় ইস্যু তারিখ  
সেবা প্রদান প্রতিশ্রুতি পরিবীক্ষণ কমিটির ৩য় সভার সিদ্ধান্ত বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদন   ডাউনলোড
অর্ধ বার্ষিক মূল্যায়ন প্রতিবেদন   ডাউনলোড
সেবা প্রদান প্রতিশ্রুতি পরিবীক্ষণ কমিটির ২য় সভার সিদ্ধান্ত বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদন ২৭/১২/২০২২ ডাউনলোড
সেবা প্রদান প্রতিশ্রুতি পরিবীক্ষণ কমিটির ১ম সভার সিদ্ধান্ত বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদন ২৬/০৯/২০২২ ডাউনলোড

 


COVID19 Movement Pass Online Police Clearance BD Police Help line Expatriate Cell Opinion or Complaint NIS Bangladesh Police Hot Line Number Right to Information PIMS Police Cyber Support for Women BPWN Annual Training Workshop Achievement & Success PHQ Invitation Card
Press Release Recruitment Information Procurement / Tender Notice Legal Instrument Innovation Corner Detective Magazine Bangladesh Football Club Diabetes-Covid19 Exam Results Accident Info Important Forms

Apps

icon icon icon icon icon icon